নর্দামা পরিস্কার করতে গিয়ে দেখা মিলল দৈত্যাকার ইদুরের! দেখেই চক্ষু চড়কগাছ সবার!

গত বছরের ঝড়ে প্রতিকৃতিটি উড়ে গিয়ে নর্দমায় পড়ে গিয়েছিল। হাজার চেষ্টা করেও তা বের করতে পারেননি তিনি।

0
875
Image-Google

দা টাইমস অফ কলকাতা ডেস্ক–  এতো বড় আকারের ইদুর? এও কি সম্ভব??? চোখের সামনে আস্ত এত বড় ইদুর দেখে সত্যি আঁতকে উঠেছিলেন সবাই। নর্দমা পরিস্কার করতে গিয়ে এই দৃশ্য দেখে  প্রথমে দু হাত দিয়ে নিজের চোখ ঢেকে ফেলেছিলেন সাফাইকর্মীরা! শেষে ভয় কাটিয়ে তাকে নর্দমা থেকে বাইরে আনেন সবাই।তার পরই পুরো ব্যাপারটা পরিষ্কার হয়।

চ্চতায় প্রায় ৫ ফুট এই ইঁদুরের সন্ধান পাওয়া গেছে নর্দমা পরিস্কারের সময়। ইঁদুরটিকে নর্দমা থেকে তুলতেই অনেক মানুষের ভিড় জমে যায়। অনেকেই সামাজিক মাধ্যমে সেই দৈত্যাকার ইঁদুরের ছবি পোস্ট করেন। যা আগুনের গতিতে ভাইরাল হয়ে যায় সাথে সাথে।

Image-Google

জানা গেছে মেক্সিকোর ড্রেনগুলিতে সরকারি সাফাই অভিযানে ২২ টন আবর্জনা তোলা হয়। এদিন ড্রেনের আবর্জনা পরিষ্কার করার সময় বারবার এক জায়গাতেই আটকে যাচ্ছিলেন সাফাইকর্মীরা। শেষমেষ ড্রেন থেকে উদ্ধার হয় বিশালাকার একটি ইঁদুর। এরপর জল দিয়ে পরিষ্কার করার পর ভালো করে কাছ থেকে সাফাইকর্মীরা দেখেন বিশালাকার ওই ইঁদুরটি আসল নয়। এটি আসলে হ্যালোইন উৎসবের জন্য ব্যবহৃত বিশাল একটি ইঁদুরের প্রতিকৃতি।

ইভলিন লোপেজ নামের এক মহিলা গত বছর হ্যালোইন উৎসবের জন্য ইঁদুরের বিশাল এই প্রতিকৃতিটি তৈরি করেছিলেন। তার কাজ ইভলিন জানান, গত বছরের ঝড়ে প্রতিকৃতিটি উড়ে গিয়ে নর্দমায় পড়ে গিয়েছিল। হাজার চেষ্টা করেও তা বের করতে পারেননি তিনি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here