সুইম স্যুটে ছবি পোস্ট করে ভাইরাল রিয়া সেন।ক্লিক করে দেখুন ছবিগুলো!

বলিউডের পাশাপাশি টলিউডের পর্দাতেও দেখা গেছে অভিনেত্রী রিয়া সেন কে। বাংলার এভারগ্রিন নায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেনকে চেনেনা এমন মানুষ নেই।

0
1110
Image-Google

বঙ্গতনয়া রিয়া সেন বলিউডের পাশাপাশি টলিউডেও অভিনয়ের মাধ্যমে নিজের কেরিয়ারকে এগিয়ে নিয়ে গেছেন। বলিউডের ছবিতে কাজ করা শুরু থেকে ওয়েবসিরিজ এবং পাশাপাশি টলিউডেও বড় পর্দায় এবং ওয়েবসিরিজেও কাজ করেছেন তিনি যার জেরে বেশ বড়সড় ফ্যানবেস বানিয়ে ফেলেছেন তিনি।

বলিউডের পাশাপাশি টলিউডের পর্দাতেও দেখা গেছে অভিনেত্রী রিয়া সেন কে। বাংলার এভারগ্রিন নায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেনকে চেনেনা এমন মানুষ নেই। সিনেমায় কাজ করার পর রিয়া আপাতত ছোট পর্দায় ওয়েব সিরিজে অভিনয় করে চলেছেন।

টলিউডেও ওয়েবসিরিজে অভিনয় করেছেন রিয়া। এখন তিনি অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণ ভাবে সক্রিয়। রিয়ার ইনস্টাগ্রামে ফলোয়ার্স সংখ্যা ১১ লক্ষেরও বেশি। নিজের একটি এপ্লিকেশনও খুলেছেন রিয়া। সেখানে তিনি নানারকম ভিডিও আপলোড করে থাকেন।

সোশ্যাল মিডিয়ায় নিজের কিছু ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ভাইরাল হওয়ায় একসময় শোরগোল পড়েছিল রিয়াকে নিয়ে। তবে ওসব এখন অতীত। মডেলিং এবং অভিনয় নিয়ে তিনি ব্যস্ত। সবেমাত্র একটি সুইমসুটের হয়ে ফটোশ্যুট করেছেন। আর তারপর নেটিজেনদের দৌলতে নিমেষেই তা ভাইরাল। দেখে নিন সেই ছবি –

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here