আজকের রাশিফল সোমবার ২ আগস্ট ২০২০

আমাদের দৈনন্দিন জীবনে ভালো-মন্দ যা কিছু ঘটে তা নির্ধারিত হয় এই ১২ টি রাশির অবস্থান ও তার ওপর পড়া গ্রহ-নক্ষত্রের প্রভাব এর উপর ভিত্তি করে।

0
979

মেষ থেকে মীন রাশি। রাশিচক্রের এই ১২ টি রাশির উপর আমাদের দৈনন্দিন জীবন অনেকাংশে নির্ভরশীল। আমাদের দৈনন্দিন জীবনে ভালো-মন্দ যা কিছু ঘটে তা নির্ধারিত হয় এই ১২ টি রাশির অবস্থান ও তার ওপর পড়া গ্রহ-নক্ষত্রের প্রভাব এর উপর ভিত্তি করে।
চলুন দেখে নেওয়া যাক আপনার রাশিফল কি বলছে :-

মেষ – ব্যবসায় বিশেষ লাভের সুযোগ রয়েছে। দূরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন পথ খুলতে পারে। কর্মস্থলে আপনার নিজের মতামত লুকিয়ে রাখাই ভালো। আপনার স্ত্রীর কাছ থেকে আঘাত জনক ব্যবহার পেতে পারেন।

বৃষ – ভালো কাজ করা সত্ত্বেও কর্মস্থানে শত্রু বাড়তে পারে। বাড়িতে আজ খুব সাবধানে থাকুন, চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে পারেন।যে কাজ আপনার দ্বারা সম্ভব না সেই কাজের ঝুঁকি না নেওয়ায় ভালো। আজ আপনার সারাদিন ভালোভাবে কাটবে।

মিথুন – আজ আপনি সকলের কাছ থেকে খুব ভালোবাসা পাবেন। জমি সম্পত্তি ক্রয়-বিক্রয়ের জন্য দিনটি খুব শুভ। পেটের সমস্যায় ভোগান্তির আশঙ্কা রয়েছে। আজ আপনার হাঁটাচলা খুব সাবধানে করা উচিত। আপনার সন্তানদের নিয়ে দুশ্চিন্তা মিটে যাবে। কিছু বাড়তি আয় হতে পারে।

কর্কট – সঞ্চয় এর ব্যাপারে বিশেষ নজর দিন। বন্ধু বিরোধ থেকে সাবধানে থাকুন। আপনার আত্মীয়দের সঙ্গে আজ দেখা হতে পারে। আপনার স্ত্রীর বেহিসেবি খরচের জন্য সংসারে অশান্তি হতে পারে। আপনার ভালো বুদ্ধি ধারা কর্মস্থানে আপনার উন্নতি হবে।

সিংহ – আজ বাড়িতে অতিথি আসতে পারে। পেটের কোন সমস্যা বাড়তে পারে। ব্যবসায় আজ আমূল পরিবর্তন লক্ষ্য করবেন। সংসারে আর্থিক টানাপোড়েন মিটে যেতে পারে। আজ আপনার আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে।

কন্যা – ব্যবসা বা অন্যান্য ক্ষেত্রে আজ বিনিয়োগ না করাই ভালো। আপনার মাথা গরম করার ফলে হাতে আসা কোন কাজ ভেস্তে যেতে পারে। অক্লান্ত পরিশ্রমের পরেও সংসারে খুব একটা উন্নতি আসবে না। আপনার দাম্পত্য জীবন সুখেই কাটবে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন।

তুলা – আজ সকাল থেকে খরচের পরিমাণ বাড়তে পারে। আপনার ভাইবোন দের কাছ থেকে ভালো সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতির সম্ভাবনা রয়েছে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে। কাজের জায়গায় মাথা ঠান্ডা রেখে কাজ করুন।

বৃশ্চিক – আজ নিয়ম লংঘনের জন্য কোন বিপদে পড়তে পারেন। বাড়ির সকলকে নিয়ে ভ্রমণে পরিবারের সুখ শান্তি বাড়বে। হঠাৎ কোনো আইনি ঝামেলায় ফেঁসে যেতে পারেন। কাউকে বেশি উদারতা না দেখানোই ভালো হবে। বাড়ির বয়স্ক দের চিকিৎসার খরচ এর ফলে আপনার ব্যয় একটু বাড়বে।

ধনু – কোন ভুল কাজের জন্য সারাদিন অনুতাপ হতে পারে। অসৎ লোকের কারণে আপনার বদনাম হতে পারে। আপনার সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। কাজের জায়গায় আপনি সফলতা পাবেন। গুরুত্বপূর্ণ সময়ে নিজের কাছের মানুষদের সাহায্য পাবেন। সেবামূলক কোন কাজে আপনার মানসিক সুখ বাড়বে।

মকর – আজ কোন কারনে সংসারে অশান্তি বাড়তে পারে। আপনার সামাজিক সুনাম ও প্রতিপত্তি বাড়ার সম্ভাবনা রয়েছে। আজ কাছের কোন বন্ধুর দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন। আপনার প্রেমে বিশ্বাস আসতে পারে।

কুম্ভ – আজ হঠাৎ কোনো সুখবর পেতে পারেন। চেষ্টা করুন তর্ক বিতর্ক এড়িয়ে চলার। সংগীতচর্চায় হাল ছাড়বেন না। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তি বাড়তে পারে। বাইরে পানাহার থেকে সাবধানে থাকুন। গুরুজনদের কথাই বিশেষভাবে মনোযোগ দিন।

মীন – সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। আপনার আগের দিনের তুলনায় খরচ বাড়তে পারে। কারো কোন উপকার করতে গিয়ে বিপদে পড়তে পারেন। ক্রয়-বিক্রয় এর কাজে আশা অনুযায়ী লাভ নাও হতে পারে। চাকরির ক্ষেত্রে কোনো সুখবর পেতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here