সিনেমা জগতের আবারও এক ক্ষতি,খুন হয়ে গেলেন এই জনপ্রিয় অভিনেতা,পড়ুন বিস্তারিত

বুধবার সকালে খুন হয়ে গেলেন জনপ্রিয় তুলু অভিনেতা সুরেন্দ্র বাঁটওয়াল।বুধবার দিন অভিনেতার নিজ বাসভবন থেকে তার দেহ উদ্ধার করে পুলিশ।

0
1017
image source - google

দা টাইমস অফ কলকাতা ডেস্ক –  বুধবার সকালে খুন হয়ে গেলেন জনপ্রিয় তুলু অভিনেতা সুরেন্দ্র বাঁটওয়াল।বুধবার দিন অভিনেতার নিজ বাসভবন থেকে তার দেহ উদ্ধার করে পুলিশ।বর্তমানে তিনি থাকতেন কর্ণাটকের বানটওয়ালের বিসি রোডে।সূত্রের খবর টাকা পয়সা জনিত ঝামেলা থেকেই এই খুন।

ইতিমধ্যেই মামলার তদন্ত শুরু হয়েছে বলে দাবি করেছেন এক সংবাদ সংস্থা।তদন্তের পরই বোঝা যাবে এই অভিনেতার খুনের পেছনে আসল উদ্দেশ্য কি ছিলো।

আরও পড়ুন –  পুজোর মরশুমে ভক্তদের জন্য খুলে যাচ্ছে কালীঘাট মন্দিরের গর্ভগৃহ,জেনে নিন সময়

২০২০ সালে দুঃসংবাদ যেন পিছু ছাড়ছেনা আমাদের।প্রথমত করোনা অতিমারীর কারনে বেশ কিছু মাস গোটা পৃথিবী থমকে গেছিলো।তার পর আস্তে আস্তে স্বাভাবিক করবার চেষ্টা সরকার চালালেও এখনো সংক্রমণের মাত্রা দেশে উর্ধমুখী।

দ্বিতীয়ত এই বছরে ইতিমধ্যেই আমাদের ছেড়ে চলে গেছেন ঋষি কাপুর,ইরফান খান,সুশান্ত সিং রাজপুত,সরোজ খান সহ একাধিক বিশিষ্ট অভিনেতা।সেই দুঃসংবাদের তালিকায় এবার যোগ হলেন আরো এক বিশিষ্ট অভিনেতা সুরেন্দ্র বাঁটওয়াল।এছাড়াও আমাদের ছেড়ে চলে গেছেন বিশিষ্ট কিছু সঙ্গীত শিল্পীও।

আরও পড়ুন –  পর পুরুষের সাথে মায়ের সম্পর্ক মেনে নিয়ে বাবাকেই মেরে ফেলল ছেলে,ঘটে গেলো চাঞ্চল্যকর ঘটনা

২০২০ সাল টা যেন দুঃসময়ের বোঝা নিয়ে ঘুরে বেড়াচ্ছে আমাদের মধ্যে।বিশেষ করে সিনেমা জগতের জন্য তো অপূরণীয় ক্ষতি বয়ে এনেছে ২০২০ সাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here