ISL শুরু হওয়ার আগেই এক বিজ্ঞাপনী ভিডিও নিয়ে তুমুল আপত্তি মোহন জনতার

দা টাইমস অফ কলকাতা ডেস্ক - ISL শুরু হতে এখনো কিছুদিন বাকি।তবে তার আগেই ISL এর বানানো একটি ভিডিও নিয়ে তুমুল শোরগোল পরে গেল মোহন জনতার মধ্যে।

0
766
image source -google

দা টাইমস অফ কলকাতা ডেস্ক – ISL শুরু হতে এখনো কিছুদিন বাকি।তবে তার আগেই ISL এর বানানো একটি ভিডিও নিয়ে তুমুল শোরগোল পরে গেল মোহন জনতার মধ্যে।ভিডিও টিতে দেখানো হয়েছে এটিকে এবং মোহনবাগান একসাথে হয়ে পথ চলা শুরু করছে।আর সেই ভিডিও নিয়েই বাধে বিতর্ক।

এদিন ISL এর সূচি প্রকাশ করলো কর্তৃপক্ষ।ঘোষণা করেছে ডার্বি র দিনক্ষণ ও।এবছর ডার্বি হবে ২৭ এ নভেম্বর।ডার্বি ম্যাচ আসতে দেরি থাকলেও দর্শকদের উন্মাদনা তুঙ্গে।এখন থেকেই সোশ্যাল মিডিয়ায় বাক যুদ্ধ লেগে গেছে দুই ক্লাবের সমর্থকদের মধ্যে।

আরও পড়ুন – হাতে ৫ টাকার নোট থাকলেই বাজিমাৎ, পেতে পারেন হাজার হাজার টাকা!!

এদিন ISL তাদের অফিসিয়াল পেজ থেকে একটি বিজ্ঞাপনী ভিডিও শেয়ার করে।যেখানে দেখা যাচ্ছে সৌরভ গাঙ্গুলীকে সামনে রেখে ৬বছর আগে ATK র পথ চলা শুরু এবং পরবর্তীতে এবছর মোহনবাগানের সাথে সংযুক্ত হয়ে আরো শক্তিশালী হচ্ছে বোঝাতেই এই বিজ্ঞাপন ছিলো।

কিন্তু বিপত্তি ঘটে অন্য এক জায়গায়।যেখানে দেখা যায় মোহনবাগান ও এটিকে র জার্সি ওয়াসিং মেশিনে দেওয়া হলো আর তার পর নতুন এটিকেমোহনবাগান নতুন জার্সি বেরিয়ে এলো।এতেই দর্শকদের আবেগে ঘা লাগে।সোশ্যাল মিডিয়া জুড়ে চলতে থাকে আবেগের বহিঃপ্রকাশ।যার জেরে তারা ক্লাবের কর্তাদের কাছেও উষ্মা প্রকাশ করেন।

আরও পড়ুন – আশার খবর,২৪ ঘন্টায় গোটা দেশ জুড়ে কমলো সংক্রমিতের সংখ্যা । জেনে নিন বিস্তারিত

ভিডিওর একটি অংশে দেখা যায় যে পড়শি ইস্টবেঙ্গল খোঁচা মারছে মোহনবাগানকে।বাস্তবেও এদিন ঘটলো তাই।ইস্টবেঙ্গল সমর্থকরাও এই বিজ্ঞাপন নিয়ে টিটকারি করছে সোশ্যাল মিডিয়ায়।আর এতেই আরো বাকযুদ্ধ বাড়ছে।শেষমেষ এই ঘটনার জেরে মাঠে নামতে হয় এটিকে মোহনবাগানের ডিরেক্টর দেবাশীষ দত্তকে।সোশ্যাল মিডিয়ায় তিনি একটি বার্তা দেন।তিনি বলেন সমর্থকদের আবেগ আমাদের মূলধন।আমরা চাইনা সমর্থকরা কোন ভাবেই কষ্ট পাক।আমরা আইএসএল কর্তৃপক্ষ কে জানিয়েছি যে ইস্যু গুলো সমর্থকদের কষ্ট দিচ্ছে।এবং দ্রুত ব্যবস্থা নিতেও বলা হয়েছে।

যাই হোক আইএসএল শুরু হতে এখনো বেশ কিছু দিন দেরি থাকলেও।উত্তেজনার পারদ এখন থেকেই জমতে শুরু করেছে সমর্থকদের মধ্যে।তার মধ্যেই ইস্ট বেঙ্গলের প্রথম ম্যাচ শুরু হচ্ছে ডার্বি দিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here