ক্রমশ শক্তিশালী হচ্ছে নিম্নচাপ! আগামী ২৪ ঘন্টায় এই ৭ টি জেলায় ঝড় সহ ভারী বৃষ্টির পূর্বাভাস!

আগামী ৪৮ ঘণ্টায় প্রবল বৃষ্টি দক্ষিণবঙ্গে। দক্ষিণবঙ্গ জুড়ে নিবিড় বৃষ্টির সর্তকতা। উপকূল ও পশ্চিমের জেলায় অতি ভারী বৃষ্টির আশঙ্কা। মঙ্গলবার সন্ধ্যা থেকে ঝোড়ো হাওয়ায় দুর্যোগ আরো বাড়বে। প্রবল বৃষ্টিতে বাড়বে নদীর জল স্তর।

0
2899
Image-Google

আগামী ৪৮ ঘণ্টায় প্রবল বৃষ্টি দক্ষিণবঙ্গে। দক্ষিণবঙ্গ জুড়ে নিবিড় বৃষ্টির সর্তকতা। উপকূল ও পশ্চিমের জেলায় অতি ভারী বৃষ্টির আশঙ্কা। মঙ্গলবার সন্ধ্যা থেকে ঝোড়ো হাওয়ায় দুর্যোগ আরো বাড়বে। প্রবল বৃষ্টিতে বাড়বে নদীর জল স্তর। মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধাজ্ঞা। সমুদ্রসৈকতে জারি সর্তকতা।

মঙ্গল ও বুধবার প্রবল বর্ষণের সর্তকতা গাঙ্গেয় পশ্চিমবঙ্গে। উপকূলের জেলাগুলোর সহ গাঙ্গেয় পশ্চিমবঙ্গে ঝড়ো হাওয়া বইবে মঙ্গলবার সন্ধ্যে থেকে বুধবার পর্যন্ত। সমুদ্র উত্তাল থাকার কারণে মৎস্যজীবীদের আজ রাতের মধ্যেই ফিরতে নির্দেশ দেওয়া হয়েছে।

• দক্ষিণবঙ্গের নদীর জল স্তর অনেকটা বাড়তে পারে। প্লাবিত হতে পারে গাঙ্গেয় পশ্চিমবঙ্গের বেশ কিছু এলাকা। কলকাতাসহ শহরতলীর বেশকিছু শহরে নিচু এলাকা জলমগ্ন হওয়ার আশঙ্কা।ভারী থেকে অতি ভারী বৃষ্টি হতে পারে দক্ষিণবঙ্গের চার জেলায়। এরমধ্যে রয়েছে উপকূলের জেলা দক্ষিণ ২৪ পরগনা ও পূর্ব মেদিনীপুর এবং পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here