সামনে রেস্তোরা ভেতরে চলছে অশালীন কাজকর্ম,প্রতিবাদ প্রতিবেশীদের

দা টাইমস অফ কলকাতা ডেস্ক - সামনে সুন্দর ঝা চকচকে রেস্তোরা কিন্তু তার পেছনেই চলছে অশালীন ব্যাবসা।এই নিয়েই বিক্ষোভ প্রতিবেশীদের।

0
172
image source - google

দা টাইমস অফ কলকাতা ডেস্ক – সামনে সুন্দর ঝা চকচকে রেস্তোরা কিন্তু তার পেছনেই চলছে অশালীন ব্যাবসা।আর এই কারনেই প্রত্যেক দিন বেশ ভালোই ভীর হয় ওই রেস্তোরায়।তবে ভীর অবশ্যই রেস্তোরায় নয় ভীর হচ্ছে রেস্তোরার ভেতর করা কেবিনে।যেই জায়গাটা দিনদিন প্রেমিক প্রেমিকা দের পছন্দের জায়গা হয়ে উঠছে।

মালদা জেলার চাঁচল শহরের কিছু রেস্তোরাকে নিয়ে প্রতিবাদ জানালো প্রতিবেশীরা।অনেকেই বাড়ির লোক,বাচ্ছাদের নিয়ে রেস্তোরায় খেতে যাচ্ছে ফলে স্বভাবতই ভেতরে যখন খেতে বসছে বাচ্ছা নিয়ে তারা অস্বস্তিতে পরছে।প্রতিবেশীরা তাই সরব হয়েছেন এই সব রেস্তোরা গুলির জন্য উপজুক্ত ব্যাবস্থা নেওয়ার।

সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা ভাইরাল হওয়ার পর নড়েচড়ে বসেছে পুলিশ ও।এদিন আচমকাই একটি রেস্তোরাতে রেট করে দুজনকে ধরে পুলিশ।তবে তারা প্রাপ্ত বয়স্ক হওয়ায় বুঝিয়ে ছেড়ে দেওয়া হয়।এছারাই রেস্তোরার মালিক দের ও সতএক করা হয়।

বেশীর ভাগ যুবক যুবতী,অপ্রাপ্ত বয়স্ক রাই ভীর জমাচ্ছে এই সব রেস্তোরাই।কেউ কেউ আবার পরা কামাই করে পিঠে ব্যাগ নিয়েও চলে যাচ্ছে।শোনা যাচ্ছে ঘণ্টা পিছু এই কেবিন গুলো ভাড়া দিচ্ছে রেস্তোরার মালিক রা।

প্রতিবেশী রা এদিন বিক্ষোভ করে বলেছেন,পুলিশ এখন সোশ্যাল মিডিয়ায় ঘটনাটি ভাইরাল হওয়ায় তৎপরতা দেখাচ্ছে আগে কেন কোন পদক্ষেপ নেয় নি।পুলিশের চোখের সামনে দিয়ে এরকম আসালীন কাজকর্ম কীভাবে দিনের পর দিন চলে যাচ্ছে।এদিন সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেও তারা ক্ষোভ প্রকাশ করতে থাকেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here