বিরল ক্ষমতার অধিকারী,দুই হাতে সমান দক্ষতায় টেনিস খেলতেন সুশান্ত!দেখুন ভিডিয়ো

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, সুশান্ত টেবিল টেনিস খেলছেন।ভিডিওটি যখন আরেকটু গভীরভাবে দেখবেন তখন নজরে পড়বে সুশান্ত দুই হাত দিয়ে সমানভাবে টেবিল টেনিস খেলছেন!

0
468
Image-Google

সঙ্গীতা চৌধুরী-১৪ ই জুন ২০২০, কোন এক অজ্ঞাত কারণে আত্মঘাতী হয়ে মারা যান বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এত অল্প বয়সে অস্বাভাবিক ভাবে তার এই মৃত্যু আজও আমরা মেনে নিতে পারছিনা। সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর বলিউডের নেপোটিজম বিতর্ক সামনে এসেছে। বলিউড ইন্ডাস্ট্রির সালমান খান ,করণ জহরের মত হেভি ওয়েট দের নাম জড়িয়ে গেছে নেপোটিজমের সাথে। নেটিজেনরাও বলিউডের এই সকল হেভিওয়েটদের ওপর নিজেদের ক্ষোভ বিদ্বেষ উগরে দিয়েছেন।সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় আরো একটি রব উঠেছে -#বয়কট স্টার কিড। এই রব হয়তো একটা সময় থিতিয়ে যাবে, পরিস্থিতি ও স্বাভাবিক হয়ে যাবে শুধু ফিরে আসবেন না বছর চৌত্রিশের সুশান্ত!

সুশান্ত সিং রাজপুত জি টিভিতে’পবিত্র রিস্তা’ নামের একটি সিরিয়ালের মধ্যে দিয়ে জনপ্রিয়তা লাভ করেন।বলিউডে তিনি প্রথম পা রাখেন ‘কাই পো চে’ সিনেমার মাধ্যমে। এমএস ধোনির বায়োপিক অবলম্বনে সিনেমা করে সমালোচকদের নজর কেড়েছিলেন তিনি! কিন্তু সব শেষ হয়ে গেল অচিরেই! অকালেই আমাদের ছেড়ে চলে গেলেন ‘কেদারনাথ’ অভিনেতা‌। সোশ্যাল সাইট খুললেই তাই চোখে পড়ে সুশান্তের ভিডিও ,সুশান্ত ছবি।আমাদের মনের মধ্যে তিনি যেমন রয়ে গেলেন, তেমনই রয়ে গেলেন পুরো সোশ্যাল মিডিয়া জুড়ে।

তার ভক্তরা তাই কখনো তার স্মরণে ভিডিও তৈরি করে, কখনো থ্রিডি রঙ্গোলীতে তাকেই তুলে ধরে। তার জীবিত অবস্থার সকল ভিডিও এখন এক এক করে আমাদের সামনে আসছে। আর আমাদের আফসোসের বাকি থাকছে না এই ভেবে যে এত প্রতিভাবান ,এত দয়ালু মনের একজন মানুষকে আমরা হারালাম! বেলুনওয়ালা দের সাথে করা তার আচরণ, বৃদ্ধাশ্রমের বৃদ্ধার সাথে করা তার আচরণ সব ই তার উদার মনের পরিচয় দেয়। অল ইন্ডিয়া ইঞ্জিনিয়ারিং পরীক্ষায় সাত নং এ রাঙ্ক করার পাশাপাশি একই সাথে দুই হাতে লিখতে পারার মতো দক্ষতা ছিল সুশান্তের। সম্প্রতি সুশান্তের আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, সুশান্ত টেবিল টেনিস খেলছেন।ভিডিওটি যখন আরেকটু গভীরভাবে দেখবেন তখন নজরে পড়বে সুশান্ত দুই হাত দিয়ে সমানভাবে টেবিল টেনিস খেলছেন! হ্যাঁ এই অসাধারণ প্রতিভা ও ছিল তার মধ্যে! পুরো পৃথিবীতে মাত্র এক পারসেন্ট মানুষ সমানভাবে দুই হাতে লিখতে পারেন তাদের মধ্যে সুশান্ত যেমন একজন ছিলেন, তেমনি একই সাথে দুই হাতে সমানতালে খেলতে পারার মতো দক্ষতা পৃথিবীতে হাতেগোনা কয়েকজনের থাকে। তাদের মধ্যে সুশান্ত ছিলেন একজন।

সুশান্তের দুই হাতে সমান তালে টেবিল টেনিস খেলার এই ভিডিও তার ভক্তদের একইসাথে মুগ্ধ করছে ও চোখে জল এনে দিয়েছে! আমরা হারিয়েছি তাকে ,রয়ে গেছে শুধু স্মৃতি! প্রসঙ্গত উল্লেখ্য সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ডিজনি হটস্টারে মুক্তি পাওয়ার কথা আছে আগামী ২৪ শে জুলাই। এই ছবিটি সাবস্ক্রাইবার ও নন সাবস্ক্রাইবার সকলেই দেখতে পারবেন। সুশান্ত সিং রাজপুত এর প্রতি শ্রদ্ধা ভালোবাসা সম্মান জানিয়ে এই সিদ্ধান্ত তারা নিয়েছেন।তবে সুশান্তের শেষ ছবি প্রেক্ষাগৃহে মুক্তির দাবী নিয়ে তার ভক্তরাও ইতিমধ্যে সরব হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here