“হে কৃষ্ণ গোবিন্দ’ অসাধারন সুরে ভগবানের গান গাইছেন সুশান্ত! ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিয়ো!

। ভিডিয়োতে দেখা যাচ্ছে তিনি আপন মনে মগ্ন হয়ে ভগবানের গান করছেন। তিনি গাইছেন "হে কৃষ্ণ গোবিন্দ হরে মুরারি' । অভুতপূর্ব তার গানের গলা।

0
1816

কোন এক অজ্ঞাত কারণে আত্মঘাতী হয়ে মারা যান বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এত অল্প বয়সে অস্বাভাবিক ভাবে তার এই মৃত্যু আজও আমরা মেনে নিতে পারছিনা। সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর বলিউডের নেপোটিজম বিতর্ক সামনে এসেছে। বলিউড ইন্ডাস্ট্রির সালমান খান ,করণ জহরের মত হেভি ওয়েট দের নাম জড়িয়ে গেছে নেপোটিজমের সাথে। নেটিজেনরাও বলিউডের এই সকল হেভিওয়েটদের ওপর নিজেদের ক্ষোভ বিদ্বেষ উগরে দিয়েছেন।সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় আরো একটি রব উঠেছে -#বয়কট স্টার কিড। এই রব হয়তো একটা সময় থিতিয়ে যাবে, পরিস্থিতি ও স্বাভাবিক হয়ে যাবে শুধু ফিরে আসবেন না বছর চৌত্রিশের সুশান্ত!

আজ তার নতুন এক ভিডিয়ো যা নিমিষের মধ্যেই তার ভক্তদের চোখে জন এনে দিয়েছে । ভিডিয়োতে দেখা যাচ্ছে তিনি আপন মনে মগ্ন
হয়ে ভগবানের গান করছেন। তিনি গাইছেন “হে কৃষ্ণ গোবিন্দ হরে মুরারি’ । অভুতপূর্ব তার গানের গলা। বড় বড় শিল্পীরাও তার
এই গানের প্রসংসা করেছেন। তার নানান প্রতিভার মধ্যে এই গানের গলাও তার চরিত্রের এক অভিনব প্রকাশ! তিনি যে ভববানের ভক্ত ছিলেন তাও এই গানের মধ্যে দিয়ে দারুণভাবে প্রকাশ পাচ্ছে।

পরনে হাফ প্যান্ট,কালো গেঞ্জি এই পোষাকেই গাইছেন তিনি। সাধারনত তিনি এইসব সাধারন পোশাক পরতেই ভালোবাসতেন যা তাকে
মানুষের ভালোবাসার পাত্র করে তুলেছিল। খুব সরল জীবনযাপন করতেন তিনি। তিনি কিভাবে অবসাদ্গ্রস্থ হয়ে এভাবে আত্মহত্যার মতো কাজ করে বসলেন
তা সবার অজানা। তবে নানান তদন্তে উঠে এসেছে তাকে খুন করা হয়েছে। বর্তমানে এই বিষয়ে তদন্ত চলছে, বাকিটা সময় বলবে।

তার ভক্তরা তাই কখনো তার স্মরণে ভিডিও তৈরি করে, কখনো থ্রিডি রঙ্গোলীতে তাকেই তুলে ধরে। তার জীবিত অবস্থার সকল ভিডিও এখন এক এক করে আমাদের সামনে আসছে। আর আমাদের আফসোসের বাকি থাকছে না এই ভেবে যে এত প্রতিভাবান ,এত দয়ালু মনের একজন মানুষকে আমরা হারালাম! বেলুনওয়ালা দের সাথে করা তার আচরণ, বৃদ্ধাশ্রমের বৃদ্ধার সাথে করা তার আচরণ সব ই তার উদার মনের পরিচয় দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here