আগেরদিন রাতেই খুন করা হয় সুশান্ত কে! ময়নাতদন্তের পর জানালেন ডাক্তার, ভাইরাল হল ভিডিয়ো!

ডক্টর মিনাক্ষি মিশ্র সুশান্ত সিং রাজপুত বডি ভার্চুয়াল অটোপসি করে জানিয়েছেন, তাকে 12 থেকে 15 ঘন্টা আগে খু’ন করে, মে’রে ঝু’লিয়ে দেয়া হয়েছিল!

0
6582

দিনটা ছিল ১৪ই জুন।কোটি কোটি অনুগামীদের ফেলে রেখে না ফেরার দেশে পাড়ি দেন প্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। হটাৎ এই খবর সোশ্যাল মিডিয়ায় আসতেই হিলে গেছিলো গোটা দেশ। প্রথমে কিছু সংবাদ মাধ্যমসহ গোটা দেশের মানুষ বিশ্বাস করতে পারেননি। পরে জানা গেল ঘটনা সত্যি। পুলিশি তদন্তে জানা গেলো অবসাদের শিকার সুশান্ত সিং রাজপুত।

এর মাঝে বারবার নানান তদন্তের পরেও উত্তর এসেছে এটি আত্মহত্যা। কিন্তু এই দাবিকে নস্যাত করে নিজের মতামত প্রকাশ করলেন এই ডাক্তার। তিনি জানালেন আত্মহত্যা নয়! খুনের শিকার হয়েছেন সুশান্ত।

প্রতিরক্ষা মন্ত্রকের হাসপাতালে ডার্মাটোলজিস্ট ডক্টর মিনাক্ষি মিশ্র সুশান্ত সিং রাজপুত বডি ভার্চুয়াল অটোপসি করে জানিয়েছেন, তাকে 12 থেকে 15 ঘন্টা আগে খু’ন করে, মে’রে ঝু’লিয়ে দেয়া হয়েছিল! তিনি আরও দাবি করেন , মৃত্যুর আগে সুশান্তকে মারধর করা হয়। সেই কারণে হলুদ হয়ে যায় তাঁর শরীর। অর্থাত যে সময়ে সুশান্তের মৃত্যু হয়েছে বলে দাবি করা হচ্ছে।

মিনাক্ষী মিশ্রের আরও দাবি, কোনও ব্যক্তি আত্মহত্যা করলে তাঁর চোখ বাইরে বেরিয়ে আসে। জিভও বেরিয়ে আসে বাইরে। কিন্তু মৃত্যুর পর না সুশান্তের সরিরে তেমন কোনরকম চিহ্ন মেলেনি।এছাড়া মৃত্যুর পর সুশান্তের একটি চোখ আধখোলা অবস্থায় রয়েছে বলেও দেখান মিনাক্ষী মিশ্র। অর্থাত আত্মহত্যা করলে মানুষের শরীরে যে পরিবর্তন দেখা যায় মৃত্যুর পর, সুশান্তের মৃতদেহের উপর তার কোনও চিহ্ন ছিল না

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো-

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here