অপহৃত যুবকের ছয় টুকরো দেহ মিলল দশমীর রাতে

দা টাইমস অফ কলকাতা ডেস্ক - প্রায় ষোল দিন আগে অপহৃত করা হয়েছিল এক যুবককে।এদিন তার ছয় টুকরো দেহ মিলল বিষ্ণু পাল নামে এক যুবকের।

0
54
image source - google

দা টাইমস অফ কলকাতা ডেস্ক – প্রায় ষোল দিন আগে অপহৃত করা হয়েছিল এক যুবককে।এদিন তার ছয় টুকরো দেহ মিলল।হুগলীর চুঁচুড়ার রায়বেরের বাসিন্দা ২৩ বছরের বিষ্ণু মাল।প্রায় ষোল দিন আগে তাকে অপহরন করা হয়েছিল।এদিন সোমবার,দশমীর রাতে দিল্লী রোড সংলগ্ন বৈদ্যবাটি র এক খালের ধারে তার দুটি কাটা হাত ও পা মেলে।ধর মাথার কোন চিহ্ন এখনও পাওয়া যায়নি।

ঘটনায় জড়িত অভিযোগে দুই জনকে গ্রেফতার করা হয়েছে এখনও পর্যন্ত।এরা হলেন কৃষ্ণ মণ্ডল ও রাজকুমার প্রামানিক।তবে মুল অভিযুক্ত, বিশাল দাস পলাতক।তার খোঁজ চলছে।

আরও পড়ুন – জোরে গান চালানোর প্রতিবাদ করায় কুপিয়ে খুন যুবককে

স্থানীয় সুত্রের মতে, বিশাল চুঁচুড়ার এক তরুণীকে বিয়ের প্রস্তাব দিয়েছিল কিন্তু মেয়েটির বাড়ির লোক বিয়ের প্রস্তাব নাকচ করে দেয়।কদিন পর মেয়েটি বিষ্ণুর সাথে ঘনিষ্ঠ হয় আর এর জেরেই বিশাল বিষ্ণু কে অপহরন করেছিল বলে জানা যাচ্ছে।

গত ১০ ই অক্টোবর বিষ্ণু কে অপহরন করা হয়।ধৃতদের জিজ্ঞাসাবাদ করে জানা যায় যে বিষ্ণুর বাড়ির সামনে থেকেই তাকে অপহরন করা হয়।সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় কৃষ্ণের বাড়ি।যেখানে তখন মদের আসর চলছিলো।আর সেখানেই বিশাল ছপারের পিছন দিয়ে বিষ্ণুর ঘারে আঘাত করলে শে অচৈতন্য হয়ে যায়।আর তার পরই বিসালের কথা মতো হাত,পা,ধর-মুন্ডু সব আলাদা করে টুকরো টুকরো করে ফেলে।তার পর বিসালের নির্দেশে তার চেলা চামুণ্ডারা প্লাস্টিকের প্যাকেটে ভরে সেটাকে লাইলনের ব্যাগে ঢুকিয়ে ফেলে দিয়ে আসে।

আরও পড়ুন – শারীরিক অবস্থার অবনতি সৌমিত্র চট্টোপাধ্যায় এর,পড়ুন বিস্তারিত

পরে পুলিশ তদন্তে নেমে মোবাইল ফোনের সুত্র ধরে গ্রেফতার করে।এবং তাকে জিজ্ঞাসা বাদ করেই কাটা হাত ,পা র সন্ধান পায়।যদিও ধর-মুণ্ডুর হদিস এখনও পাওয়া যায় নি।কাটা হাতে বিষ্ণুর নাম লেখা উল্কি দেখে তার বাড়ির লোক ওটা বিষ্ণুর দেহ বলে সনাক্ত করে।

পুলিশ ধৃতদের জেরা করে বাকি দেহাংশ উদ্ধার করার চেষ্টা চালাচ্ছে বলে জানা যায়।ধৃত দের আদালত থেকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here