আগামী ৪৮ ঘন্টা হতে পারে গভীর নিন্মচাপ,জানালো আবহাওয়া দপ্তর

করোনা অতিমারীর জন্য এমনিতেই এবার হাইকোর্টের নির্দেশ মেনে দর্শকশুন্য থাকবে পূজা মন্ডপ গুলি।এর মধ্যেই আরও দুঃখের খবর শোনালো আবহাওয়া দপ্তর।

0
201
image source - google

দা টাইমস অফ কলকাতা ডেস্ক –  করোনা অতিমারীর জন্য এমনিতেই এবার হাইকোর্টের নির্দেশ মেনে দর্শকশুন্য থাকবে পূজা মন্ডপ গুলি।এর মধ্যেই আরও দুঃখের খবর শোনালো আবহাওয়া দপ্তর।বঙ্গোপসাগরে তৈরী হওয়া গভীর নিন্মচাপের কারণে আজ থেকে অষ্টমী পর্যন্ত হবে বজ্র বিদ্যুৎ সহ গভীর বৃষ্টিপাত।

আরও পড়ুন –  পর পুরুষের সাথে মায়ের সম্পর্ক মেনে নিয়ে বাবাকেই মেরে ফেলল ছেলে,ঘটে গেলো চাঞ্চল্যকর ঘটনা

এই পরিস্থিতিতে প্রত্যেক টি পুজো মণ্ডপকে সতর্ক করে দেওয়া হয়েছে।বলে দেওয়া হয়েছে ২২ থেকে ২৪ তারিখ পর্যন্ত বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টিপাতের সম্ভবনা প্রবল।

বলা হয়েছে ঘন্টায় ৬০ কিলোমিটার বেগে বইতে পারে ঝোড়ো হাওয়া।যার ফলে ক্ষতিগ্রস্থ হতে পারে পুজো মন্ডপ গুলি।এই মর্মে মৎস্যজীবীদের ও বারন করে দেওয়া হয়েছে সমুদ্রে যেতে।এছাড়াও যারা গভীর সমুদ্রে আছে তাদের আজকেই ফিরে আসতে নির্দেশ দেওয়া হয়েছে।

আরও পড়ুন –  উৎসবের মরশুমে MI বাজারে আনলো এক আকর্ষণীয় হাত ঘড়ি,দেখে নিন বিস্তারিত

উত্তর পশ্চিম বঙ্গোপসাগরে নিন্মচাপের জেরে গাঙ্গেয় পশ্চিমবঙ্গ ও তার উপকূলবর্তী এলাকায় ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভবনা আছে।কলকাতা,হাওড়া সহ জেলাগুলোতে অষ্টমী পর্যন্ত ভারী বৃষ্টিপাতের পাশাপাশি বইবে ঝোড়ো হাওয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here