মালিকের কাছে পৌঁছাতে ২৬ দিনে ৬০ কি.মি পারি দিলো পোষ্য,পড়ুন বিস্তারিত

দা টাইমস অফ কলকাতা ডেস্ক -  আমরা কম বেশী অনেকেই বাড়িতে কুকুর পুষে থাকি।কুকুর কে আমরা স্নেহ করি বেশী অন্য প্রাণীদের থেকে।

0
24
image source - google

দা টাইমস অফ কলকাতা ডেস্ক –  আমরা কম বেশী অনেকেই বাড়িতে কুকুর পুষে থাকি।কুকুর কে আমরা স্নেহ করি বেশী অন্য প্রাণীদের থেকে।কথায় বলে প্রভুভক্ত কুকুর।সত্যিই কুকুর একটি প্রভুভক্ত প্রাণী।তার মালিকের জন্য যেকোন কিছু করতে দেখেছি আমরা অনেক কুকুরকেই।আর এরকম প্রাণী বাড়িতে পুষলে তার প্রতি একটা আলাদা মায়া জন্মানোরই কথা।এরকমই একটি পোষা কুকুর তার মালিকের কাছে যেতে ২৬ দিনে ৬০ কি.মি পথ পাড়ি দিল।

জানা গেছে,হানঝউয়ের বাসিন্দা মিস্টার কুই একটি কুকুরকে পালন করেন অনেকদিন ধরেই।কিছু দিন আগে মিস্টার কুই ও তার পরিবার পোষা কুকুরটিকে নিয়ে গ্রামের বাড়ির দিকে যাচ্ছিলেন।এর মাঝে তারা সার্ভিস স্টেশনে নামেন এবং এখানেই ঘটে বিপত্তি।তাদের পোষ্য কুকুর ডউ ডউ দুর্ঘটনাক্রমে তাদের থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

এরপর মিস্টার কুই ও তার পরিবার পোষ্য কে খেয়াল না করেই গ্রামের বাড়ির দিকে রওনা হয় আবার।খানিকক্ষণ পরে তারা খেয়াল করে যে ডউ ডউ তাদের সাথে নেই।তারা সাথে সাথে সার্ভিস স্টেশনে গিয়ে পোষ্যর খোঁজ করে কিন্তু তখন তারা আর খুঁজে পায়নি ডউ ডউ কে।

এর ২৫ দিন পর একদিন সকালে মিস্টার কুই দেখেন একেবারে বিদ্ধস্ত অবস্থায় ডউ ডউ তার দরজার সামনে দাঁড়িয়ে।তারা দেখে সবাই হতবাক হয়ে যান এবং সাথে সাথে আনন্দের বাঁধ ভাঙে তাদের।এই ২৬ টি দিন ডউ তার মালিককে খুঁজে গেছে শুধু এবং আনন্দের খবর অবশেষে সে ৬০ কি.মি হেটে খুঁজেও পেয়েছে তার মালিককে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here